• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:১১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

৭মার্চ উপলক্ষে ময়মনসিংহ জেলা পুলিশের নানা আয়োজন

বীরযোদ্ধা / ৬০
প্রকাশিত : ৫:০২ এএম, (সোমবার) ৮ মার্চ ২০২১

ময়মনসিংহ প্রতিনিধি

বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ২o১৭ সালে বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি লাভ , বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বাংলাদেশ মধ্যম আয়ের দেশে স্বীকৃতি পাওয়ার গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও আনন্দ উৎসব করেছে ময়মনসিংহ জেলা পুলিশ।

রবিবার (৭ মার্চ) বিকেল সাড়ে ৩টায় শহরের কৃষ্ণচূড়া চত্বরে ময়মনসিংহ জেলা পুলিশ এর আয়োজন করে।

এর আগে সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্যদিয়ে এ দিনটির আনুষ্ঠানিকতা শুরু করেন জেলা পুলিশ।

আলোচনা সভায় এই দিনে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান রেসকোর্স ময়দানে যে ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন ,যার কারণে বাঙ্গালী জাতি স্বাধীন জাতি হিসাবে বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়াতে পেরেছে সেই ঐতিহাসিক ভাষণ ও উন্নয়নশীল দেশে রূপান্তরিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা)।

আলোচনা সভায় পুলিশ সুপার আহমার উজ্জামানের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ সহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, জাতির সংকটকালে বঙ্গবন্ধু ঐতিহাসিক রেসকোর্স ময়দানে “এবারের সংগ্রাম, স্বাধীনতার সংগ্রাম” বলে তার ভাষণের মধ্য দিয়ে বাঙ্গালী জাতিকে মুক্তির জন্য ডাক দিয়ে একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। এই কৃতিত্বের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলা পুলিশের কর্মকর্তারা।

পরে দেশাত্ববোধক বিভিন্ন গান পরিবেশন ও কেক কেটে আনন্দ উচ্ছ্বাসের মাধ্যমে দিবসটি পালন করা হয়।

আরো উপস্থিত ছিলেন-বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি, সিটি মেয়র ইকরামুল হক টিটু, নবাগত জেলা প্রশাসক এনামুল হক, জেলা পরিষদ সদস্য মমতাজ উদ্দিন মুন্তা সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর