• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

২০৪১ এর আগেই রূপকল্পের লক্ষ্যমাত্রা অর্জন সম্ভব- মেয়র টিটু

বীরযোদ্ধা / ৫৫
প্রকাশিত : ৮:০১ পিএম, (রবিবার) ২৮ মার্চ ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের যে ধারা অব্যাহত আছে তা চলমান থাকলে ২০৪১ এর আগেই রূপকল্পের লক্ষ্যমাত্রা অর্জিত হবে।

রবিবার সকালে জেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী : স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে ‘‘রূপকল্প ২০৪১ : উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ ’’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে যদি হত্যার চেষ্টা করা না হতো তাহলে উন্নয়নশীল দেশ হবার জন্য আমাদের ৫০ বছর অপেক্ষা করতে হতো না।

সেমিনারে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুহাম্মদ এনামুল হক।

আরও বক্তব্য রাখেন, মুহাঃ আহমার উজ্জামান (পিপিএম), অধ্যাপক ইউসুফ খান পাঠান, অ্যাডভোকেট জহিরুল হক খোকা, মো. এহতেশামুল আলম, আমিনুল হক শামীম, অ্যাডভোকেট মোয়াজ্জেল হক বাবুল, মোহিত উর রহমান শান্ত প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ড. মো. নজরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর