• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হোসেনপুরে হুইল চেয়ার পেলো প্রতিবন্ধীরা

বীরযোদ্ধা / ৬৮
প্রকাশিত : ৪:১৫ পিএম, (রবিবার) ২৯ আগস্ট ২০২১

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

হোসেনপুরে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা কার্যালয়ের তত্ত্বাবধানে ১৪ জন শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

আজ রবিবার সকাল ১০টায় উপজেলার চত্বরে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ১৪ জন প্রতিবন্ধীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে ওই হুইল চেয়ার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কিশোরগঞ্জ-১ আসনের সাংসদ জাকিয়া নূর লিপি।

এছাড়া ৬টি  ইউনিয়নের আওয়ামী লীগ নেতাদের মাঝে ফলজ ও বনজ বৃক্ষ বিতরণ এবং মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা প্রশাসন ভবন সংলগ্ন পুকুরে পোনা অবমুক্ত করেন সাংসদ।

এমপি বলেন, প্রতিবন্ধীরা পরিবারের বোঝা নয়, তাদের প্রতি যত্নশীল হলে ওরাই একদিন এ দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে পারবে।

উপস্থিত ছিলেন- ইউএনও রাবেয়া পারভেজ, আ’লীগ নেতা জহিরুল ইসলাম নুরু মিয়া, মাহবুবুল হক, এম এ হালিম, এহসানুল হক, হাকিম তানিম ও সাংবাদিকসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর