• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হোসেনপুরে শতাধিক দুস্থ পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ

বীরযোদ্ধা / ৬৭
প্রকাশিত : ১২:২৪ পিএম, (বৃহস্পতিবার) ১৫ জুলাই ২০২১
smart

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

দেশে কয়েক দিনের কঠোর লকডাউনে অসহায় ও দুস্থ মানুষেরা কর্মহারা হয়ে নিদারুণ কষ্টে দিনাতিপাত করছেন। সামনে কোরবানির ঈদ। ঈদের আনন্দ তাদের মাঝে নেই। পরিবার-পরিজনের হাতে  কিছু ঈদ সামগ্রী তুলে দেবে সেই টাকা ও তাদের হাতে না থাকায় চরম হতাশায় ভুগছেন অসহায় ও দুস্থরা। এসব অসহায় দুস্থ মানুষের কথা চিন্তা করে মানবিকতায় এগিয়ে আসেন হোসেনপুর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন। প্রত্যেক পরিবারকে  চাল- ৫ কেজি, আলু ৩ কেজি, ডাল ১ কেজি, সেমাই ১ কেজি ও ১কেজি চিনি প্রদান করা হয়।

ঈদ সামগ্রী হাতে পেয়ে  অসহায়-দুস্থ মানুষেরা আনন্দে কেঁদে ফেলেন। কান্না জড়িত কণ্ঠে পারভিন জানান, সামনে ঈদ পোলাপানের মুখে  দেওয়ার কিছু খাদ্য ছিল না। এই ঈদ সামগ্রী পেয়ে অনেক উপকার হয়েছে। আল্লাহ উনাদের প্রত্যেকের মঙ্গল করুক।

এ বিতরণ সময়ে উপস্থিত ছিলেন- হোসেনপুর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সহকারী অধ্যাপক নূরুল হক, উপাধ্যক্ষ মাওলানা আব্দুল আউয়াল দুলাল, সিনিয়র প্রভাষক ও সাংবাদিক আশরাফ আহমেদ, প্রভাষক ও সাংবাদিক জাকির হোসেন, প্রভাষক জোবায়ের, প্রভাষক আলতাফ হোসেন, মাহমুদুল হাসান তারিফ ও সাংবাদিক উজ্জ্বল কুমার সরকার প্রমুখ।

এ সময় প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা নুরুল হক জানান, হোসেনপুর উপজেলায় মানবিক কাজ করার জন্য এই সংগঠনের যাত্রা, তাদের কার্যক্রম সবর্দা অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরও ব্যাপক কর্মযজ্ঞ রয়েছে বলেও জানান তিনি।

হোসেনপুর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন মূলত হোসেনপুরের যেসব লোকেরা বৈদেশে অবস্থান করছেন, তারা অসহায় দুস্থ মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করার লক্ষ্যে এ সংগঠনটি গড়ে তোলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর