• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হোসেনপুরে যাত্রী বেশে অটোরিকশা ছিনতাই, চালক আহত, আটক-২

বীরযোদ্ধা / ৪১১
প্রকাশিত : ৬:২৩ পিএম, (সোমবার) ১৬ আগস্ট ২০২১

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

হোসেনপুরে যাত্রী বেশে অটোরিকশা ছিনতাইয়ের পর দুই ছিনতাইকারিকে আটক করেছে জনতা। এ ঘটনায় গুরুতর আহত চালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকেলে।

জানা যায়, হোসেনপুরের ব্যাটারি চালিত অটোরিকশা চালক সজীব মিয়া পুলেরঘাট বাজার হতে ৪ জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জ যাওয়ার পথে জাউল্লাপাড়া রোডে যাত্রী বেশধারী ছিনতাইকারীরা তাকে পিটিয়ে অচেতন করে। মানুষের উপস্থিতি টের পেয়ে চোরাই চক্রের অন্য ২ সদস্য পিছন থেকে সিএনজি নিয়ে অটোচালক সজীব মিয়াকে তুলে নিয়ে যায় এবং বাকি দুই সদস্য অটো রিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে চৌদ্দশত বাজারের কাছাকাছি সিএনজি থেকে সজীবকে ফেলে পালানোর সময় চোরাই চক্রের ২ সদস্য জনতার কাছে আটক হয়। ছিনতাইকারী এখন চৌদ্দশত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের হেফাজতে রয়েছে। আহত অটোচালক সজীবকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

অটোচালক সজিব মিয়া উপজেলার দক্ষিণ কুড়িমারা গ্রামের সমশের আলীর ছেলে। গত ৫ দিন আগে অটো রিক্সা কিনে সড়কে চালানো শুরু করে সজীব।

কিশোরগঞ্জের চৌদ্দশত ইউনিয়নের চেয়ারম্যান খোকা জানান, ছিনতাইকারী দুই সদস্য সিএনজিসহ আটক রয়েছে। ছিনতাইকারী ওই সদস্যদের মাধ্যমে অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর