• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হোসেনপুরে পাঁচ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

বীরযোদ্ধা / ৬৫
প্রকাশিত : ৫:৪৭ পিএম, (শনিবার) ১৭ এপ্রিল ২০২১

আশরাফ আহমেদ, হোসেনপুর (কিশোরগঞ্জ) :

দেশে কঠোর লকডাউন অতিবাহিত হওয়ায়, নিম্ন শ্রেণীর মানুষেরা পড়েছে চরম দূর্ভোগে। ১৪ এপ্রিল শুরু হয়েছে মাহে রমজান। তিন রোজা অতিবাহিত হলেও এখনো ইফতার সামগ্রী কিনতে পারেনি ৫ টি পরিবার এমন সংবাদ পেয়ে ইফতার ও খাবার সামগ্রী নিয়ে হাজির ডিফেন্স ফ্যামিলি কেয়ার ফাউন্ডেশনের সদস্যরা।

হোসেনপুর উপজেলার ধনকুড়া গ্রামের ৪ টি পরিবার ও একই উপজেলার ধুলজুরি গ্রামের ১ টি পরিবারকে খাদ্য সহয়তা দেওয়া হয়। এরা হলেন ধনকুড়া গ্রামের মহর উদ্দিন (৬৫), রমিজা খাতুন (৫৩), আমেনা বেগম (৫৭), নূর জাহান (৪৭) ও ধুলজুরি গ্রামের মোঃ রইছ উদ্দিন (৬০)।

প্রত্যেক পরিবার পায়- ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা ও ১ কেজি মুড়ি।

এ সময় উপস্থিত ছিলেন- প্রবীণ শিক্ষক ও কলামিস্ট এ বি এম ছিদ্দিক চঞ্চল, ডিফেন্স ফ্যামিলি কেয়ার ফাউন্ডেশনের সদস্য রনি ও সোহান।

ডিফেন্স ফ্যামিলি কেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জামিউল হাসান হেভেন জানান, হোসেনপুর উপজেলায় মানবিক কাজ করার জন্য এ সংগঠনের যাত্রা শুরু হয়েছে। তাদের কার্যক্রম সবর্দা অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরও ব্যাপক কর্মযজ্ঞ রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

ডিফেন্স ফ্যামিলি কেয়ার ফাউন্ডেশন মূলত বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, বিজিবি, পুলিশ ও ফায়ার সার্ভিসে কর্মরত সদস্যদের দ্বারা পরিচালিত এক স্বেচ্ছাসেবী সংগঠন।


আপনার মতামত লিখুন :

One response to “হোসেনপুরে পাঁচ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ”

  1. jamiul hasan heaven says:

    ইনশাআল্লাহ,
    আগামী তে এই সংগঠন টি হোসেনপুর উপজেলায় মানবিক কার্যক্রম বিশেষ ভূমিকা পালন করবে।
    দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর