• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হোসেনপুরে ধর্ষিতা স্কুলছাত্রীর সন্তান প্রসব

বীরযোদ্ধা / ৪৬৭
প্রকাশিত : ৮:২৯ পিএম, (শনিবার) ৫ জুন ২০২১

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গর্ভবতী হয়ে সন্তান প্রসব করেছে। এ ঘটনায় ওই সন্তানের পিতৃত্বের দাবিতে আদালতে মামলা দায়ের করেছে ভুক্তভোগী ছাত্রীর পরিবার। এ নিয়ে এলাকায় ব্যাপক ক্ষোভ ও অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দাবি করেছেন স্থানীয়রা।

বিভিন্ন সূত্রে জানা যায়, উপজেলার  নৈপুরুয়া গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে অনিক হাসান ছোটনের সাথে একই ইউনিয়নের লাকুহাটি এক স্কুলছাত্রীর সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে প্রায় সময়ই ছাত্রীর সঙ্গে দুর থেকে দেখা করতো। এরই ধারাবাহিকতায় ২০২০ সালের ১ আগষ্ট ওই ছাত্রীর মা বাবা বাড়িতে না থাকায় খালি বাড়ি পেয়ে ছোটন তাকে ধর্ষণ করে।

পরবর্তীতে স্কুলছাত্রীর গর্ভে সন্তান আসে। বিষয়টি তার মা পরে জানতে পারলেও সামাজিক আত্মসম্মান রক্ষায় ধর্ষিতার পরিবার ছোটনের সাথে যোগাযোগ করতে থাকে। ছোটনও তাদের বিয়ের আশ্বাস দেন। এ দিকে কিশোরী স্কুলছাত্রীর সন্তানও ভুমিষ্ট হয়। কিন্তু পরবর্তীতেও সে তার কথাবার্তা থেকে পিছিয়ে পড়ে এবং কিশোরী ও তার সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করে।

বিভিন্ন ভাবে মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি মীমাংসার ব্যাপারে চেষ্টা করা হলেও ধর্ষক অনিক হাসান ছোটন ও তার পিতা ছিদ্দিক হোসেন এড়িয়ে গেলে কোনোরূপ মীমাংসা হয়নি।

এ দিকে অভিযুক্ত ছোটনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার পিতা ছিদ্দিক মিয়া জানিয়েছেন, ডিএনএ টেস্টে যদি সন্তান ছোটনের হয় তাহলে মেনে নিবে।

হোসেনপুর থানার ওসি শেখ মোস্তাফিজুর রহমান জানান, আদালতের আদেশে থানায় মামলা রুজু হয়েছে। আসামিকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর