• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হাসপাতালে মেয়ের মৃত্যু, ফাঁস নিয়ে ঘরে মরলো মা

বীরযোদ্ধা / ৭৫
প্রকাশিত : ৫:০৮ পিএম, (মঙ্গলবার) ৮ জুন ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি :

বদলগাছীতে হাসপাতালে মেয়ের মৃত্যুর খবরে ফাঁস নিয়ে ঘরে মায়ের মৃত্যুর খবর পাওয়া গেছে।

জানা যায়, উপজেলার আধাইপুর ইউপির দেউলিয়া গ্রামের লবীন উদ্দীনের স্ত্রী হাছনা বানু (৪৮) ও তার মেয়ে লতা পারভীন (২৯) এর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সরেজমিনে তাদের পরিবার ও এলাকাবাসিরা জানিয়েছে, একই গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে সুলতান আহমেদের সাথে লতা পারভীনের প্রায় ২০ বছর আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে মায়ের সাথে যোগাযোগ ও সম্পর্ক না রাখার জন্য এবং মায়ের বাড়িতে যেতে না দেয়ার কারনে মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। এর এক পর্যায়ে গত ৭ জুন রাত ৮টায় স্বামী সুলতান আহমেদ তার স্ত্রী লতা পারভীনকে মায়ের বাড়িতে বেরাতে যাবার কারনে মারধর করে। স্বামীর ওপর অভিমান করে রাত আনুমানিক সাড়ে ৮টায় ১০/১২ টি লেপটিক (ক্লোনাজিপাম) ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ২ টায় চিকিৎসক মৃত ঘোষনা করেন।

অন্যদিকে মেয়ের মৃত্যুর খবর পেয়ে মা হাছনা বানু রাত ৩.৩০ মিনিটে নিজ ঘরের বাঁশের তীরের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। একই সাথে মা-মেয়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

খবর পেয়ে মহাদেবপুর-বদলগাছী সার্কেল এসপি টিএম মাইনুল ইসলাম ও বদলগাছী থানার ওসি মোঃ আতিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে উভয়ের লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।

মহাদেবপুর-বদলগাছী সার্কেল এসপি টিএম মাইনুল ইসলাম বলেন, রহস্যজনক দুজনের মৃত্যুর কারণে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর রহস্য উদঘাটন হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর