• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

সৎ ও দায়িত্ববান সাংবাদিকরা দেশের উন্নয়নে অবদান রাখতে পারে

বীরযোদ্ধা / ৪৬
প্রকাশিত : ৯:২৭ পিএম, (শনিবার) ২৮ আগস্ট ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

সৎ ও দায়িত্ববান সাংবাদিকরা দেশের উন্নয়নে বিশেষ অবদান রাখতে পারেন। সঠিক সংবাদ পরিবেশন করাই দায়িত্বশীল সাংবাদিকদের কাজ। সাংবাদিকদের সমাজের বিবেক আখ্যায়িত করে বলেন, আপনার লেখনির মাধ্যমে আমরা সত্যটা জানতে পারি। তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে তিনি সাংবাদিকদের প্রতি উদাত্ত আহ্বান জানান।
শনিবার ময়মনসিংহ প্রেসক্লাবের উদ্যেগে প্রেসক্লাবে হলরুমে সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি একথা বলেন।

জেলা প্রশাসক ও ক্লাব সভাপতি মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ের ওপর আলোচনায় অংশ নেন ক্লাব সহসভাপতি ড, মোহাম্মদ নুরুল হক, এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা।

স্বাগত বক্তব্য দেন, ক্লাব সেক্রেটারী বাবুল হোসেন। সভা পরিচালনা করেন সাবেক সেক্রেটারী ও এমইউজের সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তফা।

প্রশিক্ষন কর্মশালায় ভূমি ব্যবস্থাপনার আধুনিকায়তন ও নাগরিক অধিকার শীর্ষক আলোচনা করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। ডিজিটাল নিরাপত্তা আইন ও ফৌজদারী অপরাধ শীর্ষক আলোচনা করেন অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম, অপরাধ ও মানবাধিকার শীর্ষক আলোচনায় অংশ নেন ময়মনসিংহ আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী এড,এ এইচএম খালেকুজ্জামান, তথ্য অধিকার আইন ও বাস্তবতা শীর্ষক আলোচনায় অংশ নেন গনযোগাযোগ অধিদপ্তরের পরিচালক
তৈয়বুর রহমান। সাংবাদিক প্রশিক্ষন কর্মশালায় ময়মনসিংহ প্রেসক্লাবের ৫৪জন সাংবাদিক অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর