• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:১৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ী হওয়ার আশা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমানের

বীরযোদ্ধা / ২১
প্রকাশিত : ৮:০০ পিএম, (বুধবার) ১৯ জানুয়ারী ২০২২

সোহাগ রহমান :

আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬ষ্ঠধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইউপি নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে ময়মনসিংহের ভালুকা উপজেলার ১১টি ইউনিয়নেই নির্বাচনী ব্যাপক আমেজ বিরাজ করছে। ইতোমধ্যে প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়ে স্ব স্ব পদে জোর প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে নির্বাচনী প্রচার প্রচারনা। প্রার্থীরা মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট ও দোয়া চাইছেন এবং নিজেদেরকে জানান দিচ্ছেন। সেই সাথে দিচ্ছেন নানান প্রতিশ্রুতিও।

এদিকে উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচন করছেন বিশিষ্ট ব্যবসায়ী সাবেক ছাত্র নেতা খলিলুর রহমান বিএসএস। তিনি প্রতিদিন কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, পাড়া-মহল্লা ও বাজারগুলো চষে বেড়াচ্ছেন। ইউনিয়নের সকল শ্রেণি-পেশার মানুষের কাছে গিয়ে তিনি তার মোটরসাইকেল প্রতীকে ভোট ও দোয়া চাইছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী (মোটরসাইকেল প্রতীক) মোঃ খলিলুর রহমান বলেন, ইতোমধ্যে হবিরবাড়ী ইউনিয়নের বিভিন্ন স্থানে আমার মোটরসাইকেল প্রতীকের ভোট ও দোয়া চাইতে গিয়ে আমি দেখেছি আমার প্রতি ভোটারদের ব্যাপক আগ্রহ ও ভালবাসা।

তারা আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। যদি প্রশাসন সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান পরিচালনা করেন এবং ভোটাররা ইভিএমের মাধ্যমে ভোট দিতে কোনো সমস্যা না হয় তাহলে হবিরবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশা করছি।

খোঁজ নিয়ে জানা যায়, ১০নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন নৌকা প্রতীক নিয়ে বর্তমান চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, মোটরসাইকেল প্রতীকে মোঃ খলিলুর রহমান, আনারস প্রতীকে মাজাহারুল আনোয়ার (সোহেল খান) ও ঘোড়া প্রতীক নিয়ে মুহাম্মদ রেজাউল করিম রিপন। তবে নির্বাচনে নৌকা ও মোটরসাইকেল প্রতীকে হাড্ডাহাড্ডি লড়াইয়ের কথা জানিয়েছেন অধিকাংশ ভোটাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর