• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

বীরযোদ্ধা / ৭০
প্রকাশিত : ৭:৪৬ পিএম, (রবিবার) ২৫ এপ্রিল ২০২১

আরিফ হোসেন :

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র্যাব।

রবিবার দুপুর সাড়ে ৩ টায় নগরীর সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র্যাব-১১’র সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে রবিবার রাত ১ টায় সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় কাঁচপুর ব্রীজের পশ্চিম পাশ হতে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু, ১টি রামদা ও ১টি ছোড়া উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- সিদ্ধিরগঞ্জের মিজমিজির আনোয়ার হোসেন (৩২), আক্তার হোসেন (৩০), পাইনাদী মধ্যপাড়ার মনির হোসেন (৩৫) এবং পাইনাদী ধনুহাজী এলাকার রওশন আলী (৩৫)।

্যাব-১১ জানায়, গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য। এই সংঘবদ্ধ ডাকাত চক্র বড় বড় দোকান টার্গেট করে অতর্কিতভাবে হামলা করে এবং অস্ত্র প্রদর্শন করে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে দোকান লুটপাট করে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়। ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন এলাকায় তাদের অপরাপর সহযোগীদের নিয়ে দোকানে ও চলন্ত গাড়িতে ডাকাতি করে আসছিল।

র‌্যাব আরও জানায়, বিগত কয়েক বছরে দেশের বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া এ রকম বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির সঙ্গে এ সংঘবদ্ধ ডাকাতচক্রের সদস্যরা জড়িত ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

এদিকে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর