• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ আমানউল্লাহর জানাজা সম্পন্ন

বীরযোদ্ধা / ১০২
প্রকাশিত : ৪:১০ পিএম, (শুক্রবার) ১২ মার্চ ২০২১

আবু ইউসুফ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী, ময়মনসিংহ-১১ ভালুকা আসনের চার বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ডাঃ এম আমানউল্লাহর তৃতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা ভালুকা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ওই জানাজায় ইমামতি করেন ভালুকা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মেহের উদ্দিন বরাইদী।

এর আগে বর্ষিয়ান এ সাংসদের রাজনৈতিক জীবনের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপ-সচিব মাসুদ কামাল, পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ূম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শওকত আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম প্রমুখ।

উল্লেখ বৃহস্পতিবার বিকেল ৫টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। ওইদিন রাত ৯টা ঢাকায় প্রথম ও শুক্রবার সকাল ৯টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুম্মা ভালুকা সরকারি কলেজ মাঠে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয় এবং বাদ আছর সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজে চতুর্থ জানাজা শেষে সেখানেই রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর