• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

সাংবাদিক সুরক্ষা আইনের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

বীরযোদ্ধা / ২৫
প্রকাশিত : ৭:৫০ পিএম, (রবিবার) ১৭ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক :

সাংবাদিক সুরক্ষা আইনের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা শাখার আয়োজনে রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, কালেরকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদসহ অন্যান্যরা। সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, একশ্রেনীর কর্মকর্তার আμোশমূলক আচরণ, কতিপয় দলীয় নেতৃত্বের বৈরী মনোভাবাপন্ন পরিবেশে দায়িত্বশীল মহলের যথাযথ ভূমিকার অভাবে সাংবাদিকরা চরম বিপর্যস্ত। দুর্নীতিবাজ, অপরাধীচμের হুমকি, হামলা, মামলা, হয়রানির বিপন্নতা থেকে নিরীহ সংবাদ কর্মিদের রক্ষায় ‘সাংবাদিক সুরক্ষা আইন’ প্রনয়ণসহ সাংবাদিকদের সবধরনের হয়রানি, নীপিড়ন, নির্যাতন থেকে বাঁচানোর জন্য সরকারকে ব্যবস্থা নিতে হবে। মানববন্ধন শেষে ১৪ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর পেশ করেন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর