• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শ্রীবরদীতে জাতীয় শোক দিবসে প্রস্তুতিমূলক সভা

বীরযোদ্ধা / ৫৬
প্রকাশিত : ১২:০১ পিএম, (বুধবার) ৪ আগস্ট ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯১তম জন্মদিবস ও বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুরের শ্রীবরদীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, জেলা কৃষকলীগের সহ-সভাপতি সালাউদ্দিন ছালেম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিল। উল্লেখ্য, আগামী ৫ আগষ্ট বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭২তম জন্মবার্ষিকী, ৮ আগষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯১তম জন্মদিবস ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর