• শনিবার, ১৯ জুন ২০২১, ১২:১৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হোসেনপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল কাদির আর নেই

বীরযোদ্ধা / ১৯
প্রকাশিত : ৫:৩৯ পিএম, (মঙ্গলবার) ১৩ এপ্রিল ২০২১

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

হোসেনপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির স্বপন (৭২) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত লিভারসহ বিভিন্ন জটিল রোগে ভোগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও সাত মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

আজ মাগরিবের নামাজের পর হোসেনপুর নতুন বাজার কেন্দ্রিয়  ঈদগাহ মাঠে জানাজা শেষে উপজেলার আড়াইবাড়িয়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন হবে।

তার মৃত্যুতে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, পৌর মেয়র মোঃ আব্দুল কাইয়ুম খোকন প্রমুখ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আলহাজ্ব আব্দুল কাদির স্বপন হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব ছাড়াও আড়াইবাড়িয়া ইউপি চেয়ারম্যান, উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্ব পালন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর