• সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শোক সংবাদ : হাজী সাদত আলী খান

বীরযোদ্ধা / ১৩৭
প্রকাশিত : ৯:১৩ পিএম, (শনিবার) ৯ এপ্রিল ২০২২

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাটগাঁও গ্রামের মরহুম জুবেদ আলী খানের পুত্র হাজী সাদত আলী খান (৮২) শনিবার (৯ এপ্রিল) সকাল ৮টার সময় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি চার ছেলে ও তিন মেয়ে, নাতী-নাতনীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

এদিন আছর নামাজের পর ভাটগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাজায় মরহুমের স্মৃতিচারণ করেন- ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আসাদুজ্জামান খান, গোয়ারী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নিয়ামত আলী খান, বিএডিসির ডেপুটি ডাইরেক্টর মজিবর রহমান খান সবুজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার, মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান এস এম আকরাম হোসাইন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, যুবলীগ নেতা তছলিম খান, ৯নং ওয়ার্ড মেম্বার আহাম্মদ আলী ও বীমা কর্মকর্তা বুলবুল আহমেদ।

উল্লেখ্য মরহুম হাজী সাদত আলী খান ছিলেন একজন সহজ সরল মানুষ। তিনি যুবক বয়সেই কৃষি কাজের প্রতি মনোনিবেশ করেন এবং কৃষিতে তিনি ব্যাপক সাফল্যও পেয়েছেন। তিনি কৃষক হয়েও ছেলেমেয়েদের পড়াশুনা করিয়েছেন। বর্তমানে চার ছেলের মাঝে তিন ছেলেই সরকারি চাকুরি করছেন। গ্রামের মানুষদের সাথে তাঁর ছিল নিবিড় সম্পর্ক। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছাড়া নামে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর