• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:০০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে যুবলীগের উদ্যোগে জয়ের জন্মদিন পালন

বীরযোদ্ধা / ৭৭
প্রকাশিত : ১১:৩৯ এএম, (বুধবার) ২৮ জুলাই ২০২১

নাজমুল হোসাইন :

২৭ জুলাই ছিল প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মবার্ষিকী।

গতকাল মঙ্গলবার এদিনে শেরপুর জেলা যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির আয়োজন গ্রহণ করা হয়। গৃহীত কর্মসূচির মধ্যে দুপুরে শহরের বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত দুস্থ ও করোনা প্রতিরোধে কর্মরত স্বেচ্ছাসেবীদের মাঝে ৫০০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। বিকেলে জেলা সদরের কামারের চর ইউনিয়নে ডুবারচরে বিভিন্ন প্রজাতির প্রায় ৫০০ বৃক্ষের চারা রোপণ করা হয়। সবশেষ রাত সাড়ে ৯ টায় নিউমার্কেটের নতুন ভবনের তিন তলায় নবাব রেস্টুরেন্টে কেক কেটে সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য সন্তান ও প্রযুক্তিবিদ সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের রূপকার। তার পরিকল্পনা ও নেতৃত্বেই আজ আমরা প্রযুক্তিতে উন্নত বাংলাদেশ পেয়েছি।

সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, তরুণ প্রজন্মের কর্মসংস্থানে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ভূমিকা অসামান্য।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সুরুজ চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সম্রাট, জেলা যুবলীগ নেতা মাহবুবুল আলম লিমন, ইমতিয়াজ চৌধুরী শৈবাল, শফিকুল ইসলাম এবং শেরপুর সদর উপজেলা যুবলীগের নেতা নজরুল ইসলাম বাবু, মাসুদুর রহমান মাসুদ, নূর উদ্দিন, নাহিদ হাসান, জিসান ও মোমিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর