• বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুর জেলা সাংবাদিক ও লেখক কল্যাণ এসোসিয়েশনের কমিটি গঠন

বীরযোদ্ধা / ১০৭
প্রকাশিত : ৫:৪৯ পিএম, (শনিবার) ২৬ জুন ২০২১

নাজমুল হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলা সাংবাদিক ও লেখক কল্যাণ এসোসিয়েশন এর নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে। মো.কায়সার উদ্দিন (দৈনিক সবুজ নিশান) কে সভাপতি এবং সুমন কুমার দে (দৈনিক নওরোজ) কে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট নব-নির্বাচিত কমিটি গঠন করা হয়।
সাবেক কমিটি বিলুপ্তির পর তিন বছর মেয়াদি এই নব-নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবে।
পুর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মো.জুবাইদুল ইসলাম বাবু (দৈনিক নব কল্যায়ন), সহ-সভাপতি হায়দার আলী (সোনালী শীর্ষ), যুগ্ন সাধারণ সম্পাদক এস আহমদ বুলবুল (সোনালী শীষ), সহ-সম্পাদক মো.খোরশেদ আলম (দৈনিক ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবু হেলাল (জয়যাত্রা টেলিভিশন, দৈনিক আলোর জগত), কোষাধ্যক্ষ শাহিন খান (লেখক), সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম (দৈনিক যায়যায়দিন), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম (দৈনিক স্বজন), দপ্তর সম্পাদক নাজমুল হোসাইন (দৈনিক জাগরণ), তথ্য ও গবেষণা সম্পাদক মো.মোশাররফ হোসাইন (দৈনিক আলোকিত বাংলাদেশ), সমাজ কল্যাণ সম্পাদক শওকত জামান (দৈনিক জাহান), কার্যনির্বাহী সদস্য আর এম সেলিম শাহী (দৈনিক আলোকিত বালাদেশ), আনোয়ার সরকার জালাল (দৈনিক আলোর বার্তা), মনিরুজ্জামান মনির (সংবাদ নালিতাবাড়ী.কম), জাহেদুল ইসলাম রাসেল  (ভোরের কলাম), নাজমুল হাসান নয়ন (দৈনিক স্বদেশ বিচিত্রা), আঃ করিম (দৈনিক গণমানুষের আওয়াজ)।
২৬ জুন সকাল ১১টায় অস্থায়ী কার্যালয়  বটতলাতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিক জুবাইদুল ইসলাম বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক সুমন কুমার দে, কায়সার উদ্দিন নাজমুল হোসাইন, হায়দার আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর