• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে ৫ কিলোমিটার গ্রামীণ সড়কের বেহালদশা, চরম দুর্ভোগ

বীরযোদ্ধা / ২০৯
প্রকাশিত : ৪:২৫ পিএম, (সোমবার) ২৩ আগস্ট ২০২১

শেরপুর প্রতিনিধি :

শেরপুর সদর উপজেলার শেখহাটি মোড় থেকে পাকুড়িয়া হয়ে বাগবাড়ি বাজার পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার এলজিইডি’র সড়ক খানাখন্দরে জর্জরিত। সড়কটি দিয়ে যানবাহন তো দূরের কথা হেঁটেও চলাচল করা যাচ্ছেনা। ওই ৫ কিলোমিটার সড়কটি দিয়ে প্রায় প্রতিদিন হাজারো মানুষ চলাচল করে থাকে।

খোঁজ নিয়ে জানা যায়, বর্ষা মৌসুমে রাস্তাটির অবস্থা মারাত্মক খারাপ আকার ধারণ করে। কাঁদা আর খানাখন্দর পুরো সড়কটি জুড়েই রয়েছে। বিভিন্ন শ্রেণিপেশার মানুষসহ মূমুর্ষ রোগীদের এ সড়ক দিয়ে যাতায়াত করা খুবই কষ্টকর। সড়কটি সম্পর্কে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন মহলে জানানো হলেও তারা এর কোনো ব্যবস্থা নিচ্ছেন না। ফলে দিনকে দিন বাড়ছে মানুষের সীমাহীন ভোগান্তি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সড়কটির প্রতি দৃষ্টি আকর্ষন পূর্বক দ্রুত মেরামতের উদ্যোগ নিবে। সেই সাথে জনসাধারণের চলাচল ও দুর্ভোগ লাঘবে কাজ করবেন এটাই প্রত্যাশা এলাকার সাধারণ মানুষের।

এ বিষয়ে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, খুব তাড়াতাড়ি সড়কটি মেরামতের উদ্যোগ নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর