• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে স্বাস্থ্য সচেতনতা ক্যাম্পেইন

বীরযোদ্ধা / ১৭৯
প্রকাশিত : ৩:৪৯ পিএম, (বৃহস্পতিবার) ১৫ জুলাই ২০২১

শেরপুর প্রতিনিধি :

করোনার এই অতিমারিকালে মাস্ক পড়ি, স্বাস্থ্যবিধি মেনে চলি, শারিরীক দুরত্ব বজায় রাখি, নিজে বাঁচি, সবাইকে নিরাপদ রাখি

এ শ্লোগানে শেরপুরে করোনা প্রতিরোধে বিভিন্ন হাট-বাজারে স্বাস্থ্য সচেতনতা ক্যাম্পেইন করেছে নাগরিক প্ল্যাটফরম জনউদ্যোগ শেরপুর।

স্থানীয় যুব স্বেচ্ছাসেবকদের সহায়তায় আজ বৃহস্পতিবার হাটের দিনে শহরের গুরুত্বপূর্ণ নয়ানী বাজার, স্টেডিয়াম বাজার, নবীনগর হাজীর বাজার, সদরের পাকুড়িয়া মাজার শরীফ বাজার ও গাজীরখামার বাজারে এ প্রচারণা চালানো হয়।

ডিসি গেইটের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ডিআইও-ওয়ান মো. আবুল বাশার মিয়া। এসময় শিক্ষাবিদ অধ্যাপক শিব শংকর কারুয়া, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, জেলা উদীচী সভাপতি তপন সারোয়ার, শিক্ষক-সংস্কৃতি কর্মী এসএম আবু হান্নান, সাংবাদিক সঞ্জিব চন্দ বিল্টু, যুব নেতা শুভংকার সাহা, যুব নেত্রী তিথী নন্দি বক্তব্য রাখেন। স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইন চলাকালে পথচারি ও বাজারের লোকজনের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ করা হয়। জনউদ্যোগ শেরপুরের সদস্য সচিব হাকিম বাবুল জানান, ইয়ুথ স্কোয়াডের সদস্যরা ৫টি পৃথক টিমে ভাগ হয়ে এসব বাজারগুলোতে হ্যান্ডমাইকে করোনার উর্ধ্বমুখি সংক্রমনের ভয়াবহতা তুলে ধরে সকলকে সচেতন ও সতর্ক হওয়ার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর