• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে স্কুলছাত্রের আত্মহত্যা

বীরযোদ্ধা / ১৪৮
প্রকাশিত : ৪:৪৭ পিএম, (বৃহস্পতিবার) ৫ আগস্ট ২০২১

নাজমুল হোসাইন :

শেরপুরের ঝিনাইগাতীতে মায়ের সাথে অভিমান করে সজিব (১৩) নামে এক স্কুল ছাত্র ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটে গতকাল বুধবার বিকালে উপজেলার নলকুড়া ইউনিয়নের মধ্য ডেফলাই গ্রামে। সজিব ওই গ্রামের ছাইদুল ইসলামের ছেলে এবং শালচুড়া উচ্চ বিদ্যালয়ের ৬ শ্রেণীরছাত্র।

প্রতিবেশিরা জানিয়েছে, ঘটনার দিন দুপুরে সজিব ও তার দুই সহপাঠী একই গ্রামের জয়নালের ছেলে হেদা (১২) ও চাঁন মিয়ার ছেলে ছামু (১০) ইসরাফিলের বাড়ি থেকে ৪টি কবুতর চুরি করে নিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে ওই তিনজনের অভিভাবকরা আলাদাভাবে তাদের ছেলেদের শাসন করে। সজিবকে তার মা নাজমা বেগম মারপিট করলে সন্ধ্যায় সজিব মায়ের সাথে অভিমান করে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ রাতেই সজিবের লাশ উদ্ধার করে। আজ বৃহস্পতিবার সজিবের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অন্যদিকে হেদা ওছামু অভিভাবকদের পিটুনি খেয়ে তাদের অভিভাবকদের সাথে অভিমান করে গ্রাম ছেড়ে পালিয়েছে বলে সরেজমিনে অনুসন্ধানে জানা গেছে।

ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর