• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে শেখ কামাল প্রীতি ফুটবল প্রতিযোগিতা

বীরযোদ্ধা / ৭০
প্রকাশিত : ৭:৫৯ পিএম, (বৃহস্পতিবার) ৫ আগস্ট ২০২১

শেরপুর প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে শেরপুরে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে জামালপুর উত্তর একাদশ ১-০ গোলে শেরপুর একাদশকে পরাজিত করে জয়লাভ করেছে।

জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) আয়োজনে আজ বৃহস্পতিবার বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়। দর্শকবিহীন মাঠে আক্রমণ-পাল্টা আক্রমণে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি প্রথমার্ধ গোলশুণ্যভাবে শেষ হয়। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই উভয় দলই গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে। এতে উভয়দলের ফরোয়ার্ডদের ব্যর্থতায় দু্থদলই বেশকিছু সহজ সুযোগ নষ্ট করে।

কিন্তু দ্বিতীয়ার্ধের ২৬ মিনিটের সময় জামালপুর উত্তর দলের ৮নং জার্সিধারী মিডফিল্ডার রবিন মিয়া প্রতিপক্ষের ডি-বক্সের ভেতর ফাঁকায় বল পেয়ে গোলকিপারের মাথার ওপর দিয়ে আলতো টোকায় বল জালে জড়িয়ে দেন। এতে উল্লাসে ফেটে পড়েন জামালপুর উত্তরের খেলোয়াড়রা। গোল খেয়ে শেরপুর একাদশ মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে। কিন্তু শেষ মুহুর্তে দিনের সবচেয়ে সহজতম সুযোগটি বদলী নামা স্ট্রাইকার বাদশা মিয়া জামালপুর উত্তরের গোলকিপারকে ছোট-ড্থির ভেতর একা পেয়েও গোল করতে না পারলে পরাজয় নিয়েই মাঠ চাড়তে হয় শেরপুর একাদশকে। খেলা শুরুর আগে প্রদান অতিথি জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং খেলার উদ্বোধন করেন।
এ সময় বিশেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোক্তাদিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াসমিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল প্রমুখ। প্রীতি ফুটবল খেলা ছাড়াও জেলা  ক্রীড়া সংস্থার পক্ষ থেকে স্টেডিয়াম মিলনায়তনে এ উপলক্ষে মিলাদ ও দোওয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা এবং মিলাদ ও দোওয়া মাহফিলের
আয়োজন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর