• রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৪২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে শিল্পপতি জিহানের শাড়ী-লুঙ্গি বিতরণ

বীরযোদ্ধা / ১১৪
প্রকাশিত : ৭:৪৩ পিএম, (মঙ্গলবার) ১১ মে ২০২১

নাজমুল হোসাইন :

শেরপুরে করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র, অসহায়, কর্মহীন ও শ্রমিকদের মাঝে শাড়ী, লুঙ্গি ও মাস্ক বিতরণ করেছেন বৃহত্তর ময়মনসিংহ বিভাগের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিমিটেডের পরিচালক, তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান।

আজ মঙ্গলবার শেরপুর শহরের নারায়ণপুরস্থ ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিমিটেডের প্রধান কার্যালয়ে এক হাজার শাড়ী, লুঙ্গি ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান বলেন, গত বছরের ন্যায় এবারও করোনাকালীন সময়ে ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। করোনায় সরকার ঘোষিত লকডাউনে সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়ে পরেছে দরিদ্র, অসহায় এবং খেটে খাওয়া মানুষেরা। তাই ঈদের আনন্দ এই অসহায়, গরীব মানুষের সাথে ভাগ করে নিতে আজ আমার নিজ উদ্যোগে তাদের মাঝে ঈদ বস্ত্র হিসেবে শাড়ি, লুঙ্গি, মাস্ক ও নগদ টাকা বিতরণ করা হলো।

তিনি আরও বলেন, বিগত দিনে বিভিন্ন সময়ে গরীব ও অসহায়দের মাঝে সাহায্য-সহযোগিতা করে গেছেন আমার বাবা ইদ্রিস গ্রুপের চেয়ারম্যান মরহুম শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়া। তিনি মৃত্যুর শেষ সময়েও গরীব ও অসহায়দের পাশে থেকেছেন। তিনি আজ আমাদের মাঝে নেই।

তারই ধারাবাহিকতায় আমি শেরপুরের অসহায়, গরীব ও দিনমজুরদের পাশে সব সময় থাকবো ইনশাআল্লাহ্। এ সময় তিনি তার পিতা মরহুম শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়ার জন্য শেরপুরবাসীর কাছে দোয়া চান। একই সাথে চলমান করোনা পরিস্থিতি থেকে রক্ষা পেতে সকলকে মহান আল্লাহর কাছে প্রার্থনা করার জন্য অনুরোধ জানান।

শাড়ী, লুঙ্গি ও মাস্ক বিতরণকালে ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোতাসিম বিল্লাহ্ আরিফ, প্রধান কার্যালয়ের ক্যাশিয়ার মানিক মিয়া, ষ্টোর কিপার চঞ্চল মিয়া, উপদেষ্টা আব্দুস সালমসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কোম্পানীর চেয়ারম্যান মিসেস রেহানা ইদ্রিস বলেন, আমার স্বামী সারা জীবন মানুষের সেবা করে গেছেন, আমরাও তার পথ ধরে সামনের দিকে এগিয়ে যেতে চাই। এজন্য তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর