• শনিবার, ২৫ জুন ২০২২, ০১:১২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে জনশুমারি ও গৃহগণনা শুরু

বীরযোদ্ধা / ২৯
প্রকাশিত : ৭:৪৩ পিএম, (বুধবার) ১৫ জুন ২০২২

শেরপুর প্রতিনিধি :

১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত “জনশুমারিতে তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন” এ শ্লোগানকে সামনে রেখে শেরপুরে জনশুমারি ও গৃহগণনার উদ্বোধন করা হয়েছে । এ উপলক্ষে সকাল ৯ টায় শেরপুর জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ গৃহগণনা শুরু করা হয়।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের হয়। জেলা প্রশাসক শাহেলা আক্তারের অংশ গ্রহণে র‌্যালিটি শহর প্রদক্ষিণ শেষে চকবাজারস্থ শহীদ মিনার প্রাঙ্গনে শেষ হয়।

এতে শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুর রশিদ, সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক দেবতোষ নিয়োগী, জেলা পরিসংখ্যাান অফিসের উপ-পরিচালক মুসফিকুর রহমান, ৩টি বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডার ও সামরিক প্রশিক্ষক মো. শাহিন মিয়া বিএসপিসহ জেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা এবং জনশুমারি গণনাকারীরা উপস্থিত ছিলেন।

এ গণনা কার্যক্রমে জেলার ৫ উপজেলার মোট ৩ হাজার ৬৭৫ টি এলাকায় মোট ৬১৬ জন সুপারভাইজারের নেতৃত্বে মোট ৩ হাজার ৫৯১ জন গণনাকারী অংশ নিয়েছে। গণনাকারীরা বাড়ি বাড়ি গিয়ে ট্যাবের মাধ্যমে তথ্য সংগ্রহ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর