• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে আবেদা পেল শ্রাবণের ঈদ উপহার

বীরযোদ্ধা / ২১৯
প্রকাশিত : ৪:২৭ পিএম, (শুক্রবার) ১৪ মে ২০২১

নাজমুল হোসাইন :

কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক সিহাব আহমেদ কিবরিয়া শ্রাবণের উদ্যোগে শেরপুর জেলা শহরে শেখহাটী মহল্লায় বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টার সময় ঈদ উপহার ও আর্থিক সহযোগীতা পৌঁছে দিলেন ছাত্রলীগ কর্মীরা।

গতকাল গভীর রাতে অনেক হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি ঈদ উপহারসহ নগদ অর্থ পৌছে দেন তারা।

শেখহাটী মহল্লার হতদরিদ্র আবেদা বীরযোদ্ধাকে বলেন, আমি অনেক জায়গায় আমার ভোটার আইডি কার্ড জমা দিই। কিন্তু কারো দরজায় সাড়া না পেয়ে হতাশ হই রাতে ঘুমিয়ে পড়ি রাত ৩ টার সময় আমার বাড়িতে মেয়র পুত্র শ্রাবণের ঈদ উপহার ও নগদ অর্থ পেয়ে ঈদের খুশি অনুভব করতে পারছি।

উপহার পাওয়া হনুফা বেগম বলেন, ঈদের রাতে যা পেয়েছি তা দিয়ে আমার সংসারের কিছু অভাব দূর হবে। আমার ঈদটাও ভালো ভাবে কাটবে।

করোনা ও লকডাউন চলাকালিন দুঃসময়ে ঈদের রাতে এমন মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে জেলার সচেতন মহল।

শেরপুর জেলা সদরে বিভিন্ন মহল্লায় ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণের মধ্য দিয়ে মানবতার এক দূষ্টান্ত রেখেছেন ওই নেতা। রাত প্রায় ৪ টা পর্যন্ত সিহাব আহমেদ কিবরিয়া শ্রাবণের হয়ে এসব ঈদ উপহার হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে হাতে পৌঁছে দেন ছাত্রীকর্মীরা।

মুঠো ফোনে বীরযোদ্ধাকে শ্রাবন বলেন, শেরপুর জেলা শহরের হতদরিদ্র পরিবারের মাঝে করোনাকালে আমি ছাত্রলীগ এবং বিভিন্ন মহল্লার সমাজ সেবকদের মাধ্যমে ঈদ উপহার ও নগদ অর্থ পাঠাই। যারা পাওয়ার যোগ্য তাদের বাড়ি বাড়ি পৌছে দিয়েছি।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, করোনা স্বাস্থ্য বিধি মেনে ঈদের জামাত আদায়সহ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা দেন।

এসব ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণের সহযোগীতা করেন মোঃ শফিকুল ইসলাম পছন, মোঃ মিলন মিয়া, মোঃ হাফিজ, মোঃ হানিফ, মোঃ সোহেল ও রিপনসহ অন্যান্য নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর