• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে আবু সাঈদ হত্যার সুষ্ঠূ বিচার চায় স্বজনরা

বীরযোদ্ধা / ৫২
প্রকাশিত : ৪:৫৩ পিএম, (মঙ্গলবার) ৩১ আগস্ট ২০২১

নাজমুল হোসাইন, শেরপুর :

শেরপুর সদর উপজেলার গাজীরখামার ইউনিয়ন মানবাধিকার সংস্থা আমাদের আইন কমিটি’র সাধারণ সম্পাদক মেধাবী শিক্ষার্থী আবু সাঈদ হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার স্বজনেরা।

মঙ্গলবার সাড়ে ১১টায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে নিহত আবু সাঈদের ছোট বোন তানজিনা আক্তার নয়ন বলেন, আবু সাঈদের সাথে শারমিন সুলতানা ডেইজি নামে এক মেডিকেল শিক্ষার্থীর প্রেম ছিল। ডেইজির পরিবার তাদের সম্পর্ককে মেনে নেয়নি। এরই জের ধরে গত ১১ জুন সন্ধ্যায় তার ভাই আবু সাঈদকে পূর্বপরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করে আতিক, জাকির, তারিকুলসহ বেশ কয়েকজন আসামি এবং ঘটনাটিকে সড়ক দুর্ঘটনা বলে পরিবারকে জানানো হয়। ডেইজির পরিবারের সহায়তায় আসামিরা এই হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এ ঘটনায় আদালতে ৭ জনকে স্বনামে ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে মামলা করা হলেও আসামিরা প্রভাব খাটিয়ে হত্যার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। আবু সাঈদ হত্যার ঘটনায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন তিনি।

এ সময় মানবাধিকার সংস্থা আমাদের আইনের নেতৃবৃন্দ ও আবু সাঈদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর