• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:০১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বীরযোদ্ধা / ২৭
প্রকাশিত : ১০:৫১ এএম, (মঙ্গলবার) ২০ এপ্রিল ২০২১

নাজমুল হোসাইন, শেরপুর :

শেরপুরের ঝিনাইগাতীতে আদিবাসী এক নারীকে ধর্ষণের অভিযোগে নাইম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নাইম উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১১ ঘটিকার দিকে নাইম একই গ্রামের এক সন্তানের জননী বিধবা আদিবাসী নারীর বাড়ীতে প্রবেশ করে তাকে ধর্ষণ করে।

বিষয়টি প্রকাশ করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে নাইম। পরে ঘটনাটি জানাজানি হয়ে গেলে উপজেলার নওকুচি গ্রামে আলম মিয়ার বাড়ীতে সোমবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে স্থানীয় মেম্বার রশিদ মিযার নেতৃত্বে আপোষ মিমাংশার চেষ্টা চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমানের নেতৃত্বে এস আই সাজেদুল ইসলাম, কলিম উদ্দিনসহ সঙ্গীয় পুলিশ বাহিনী ধর্ষক নাইমকে আটক করে থানায় নিয়ে আসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর