• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরে অসহায়-দুস্থদের ত্রাণ ও টেলিমেডিসিন সেবা

বীরযোদ্ধা / ৮১
প্রকাশিত : ৪:৪০ পিএম, (সোমবার) ১৯ জুলাই ২০২১

নাজমুল হোসাইন : 

শেরপুর জেলাব্যাপী ৫ শতাধিক অসহায়-দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির প্রথম ধাপে শেরপুর সদর উপজেলার ডুবারচরে অবস্থিত কামারের চর উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল রবিবার সন্ধ্যায় ২ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা যুবলীগ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি পোলায়ের চাল , ১ বোতল তেল, আধা কেজি চিনি, আধা কেজি পেঁয়াজ ও ১ প্যাকেট সেমাই।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কামারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

তিনি বলেন, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে গ্রেফতারের পর যুবলীগের আন্দোলনের কথা স্মরণ করেন।

তিনি আরও বলেন, ফখরুদ্দিন সরকার ১/১১ এর সময় মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে অবৈধভাবে গ্রেফতার করে। যুবলীগ তখন আওয়ামী লীগের সঙ্গে রাস্তায় আন্দোলন করে নেত্রীকে মুক্ত করতে বিশেষ ভূমিকা রাখে

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে সারাদেশে সংগঠনের নেতাকর্মীরা মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এই কার্যক্রম। করোনার এই মহাসংকটে যুবলীগের নেতাকর্মীরা দেশব্যাপী নিজেদের জীবন বাজি রেখে করোনা আক্রান্ত রোগীর সেবা করে যাচ্ছে। অসহায়-দুস্থদের ত্রাণ সহায়তা ও সাধারণ রোগীদের টেলিমেডিসিন সেবা দিচ্ছে যুবলীগ।

আরও বক্তব্য রাখেন- জেলা যুবলীগের নেতা মাহবুবুল আলম লিমন, শাহ মুহাম্মদ ইমতিয়াজ চৌধুরী শৈবালসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর