• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শেরপুরের পর্যটন কেন্দ্রগুলো দু’সপ্তাহ বন্ধের ঘোষণা

বীরযোদ্ধা / ৬৮
প্রকাশিত : ২:১৯ পিএম, (বৃহস্পতিবার) ১ এপ্রিল ২০২১

নাজমুল হোসাইন, শেরপুর :

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ১ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত শেরপুরের সকল পর্যটন কেন্দ্র, সিনেমা হল, বিয়ে, খেলাধুলা ও সকল প্রকার সভা-সমাবেশ বন্ধের ঘোষণা করেছে জেলা প্রশাসন।

এ নির্দেশনা জারি করে ইতোমধ্যে সারা জেলায় প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।

একইসাথে বুধবার (৩১ মার্চ) রাতে জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে বন্ধ ঘোষণা সংক্রান্ত একটি লেখা পোষ্ট দেওয়া হয়।

নির্দেশনায় বলা হয়েছে, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্র, নালিতাবাড়ীর মধুটিলা ইকোপার্ক, তাড়ানি পানিহাতা, শ্রীবরদীর রাজার পাহাড়, ডিসি উদ্যান, অর্কিডসহ জেলার সকল পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে।

নির্দেশনায় আরও বলা হয়েছে, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ থাকবে। স্বাস্থ্যবিধি মেনে যানবাহন, হোটেল ও উপাসনালয় খোলা রাখা যাবে। রাত ১০টার পর জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাড়ির বাইরে বের হতে নিষেধ করা হয়েছে।

জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডিএলজি) এ টি এম জিয়াউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পর্যটনকেন্দ্রগুলো বন্ধ ঘোষণা ছাড়াও আরও নির্দেশনা রয়েছে সেগুলোরও ঘোষণা করা হবে। এ বিষয়ে শহরে মাইকিং করা হচ্ছে। বিষয়টি বহুল প্রচারে প্রেস ক্লাবকেও এ সংক্রান্ত চিঠি দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর