• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শাহজাদপুরে ট্রাক-অটো মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত

বীরযোদ্ধা / ৬৯
প্রকাশিত : ১১:০৭ এএম, (শুক্রবার) ১৯ মার্চ ২০২১

সিরাজগঞ্জ সংবাদদাতা :

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার হাইলাগাটি সেতু এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

এরা হলেন— শাহজাদপুর পৌরসভার দারিয়াপুর-শক্তিপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে অটোচালক আশিক (২৫), আজগার আলীর ছেলে সাকিব (২২) ও আজাদের ছেলে রাশেদুল ইসলাম (৩০)।

শাহজাদপুর ফায়ার স্টেশনের কর্মকর্তা মঞ্জুরুল আলম বলেন, অটোচালক দিলরুবা বাসস্ট্যান্ড এলাকার আব্দুল হামিদ সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে বিসিক বাসস্ট্যান্ড এলাকার দিকে যাচ্ছিলেন। অন্যদিকে একটি ট্রাক বিসিক বাসস্ট্যান্ডের দিকে থেকে বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই অটোচালকসহ তিনজন নিহত হন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী বলেন, খবর পেয়ে রাতেই নিহতদের লাশ উদ্ধার করা হয়। নিহতদের একজন অটোচালক, অন্য দুজন যাত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর