• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শাল্লা থানার ওসিকে সাময়িক বরখাস্ত

বীরযোদ্ধা / ১৩৭
প্রকাশিত : ২:২৯ পিএম, (বুধবার) ৭ এপ্রিল ২০২১

সুনামগঞ্জ সংবাদদাতা :

সুনামগঞ্জের শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনার আগে-পরে দায়িত্বে অবহেলা ও অপেশাদারি আচরণের কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান স্বাক্ষরিত চিঠিতে তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশের বরিশাল রেঞ্জে সংযুক্ত করার কথা জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, অদক্ষতা ও অসদাচারণের দায়ে সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮’এর বিধি ১২(১) মোতাবেক শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হককে চাকুরি হতে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

এদিকে প্রশাসনিক কারণ দেখিয়ে দিরাই থানার ওসি আশরাফুল ইসলামকে মৌলভীবাজার জেলায় বদলি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ সংক্রান্ত চিঠি ইস্যু করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর