• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলিসহ ১জন গ্রেফতার

বীরযোদ্ধা / ১৬৮
প্রকাশিত : ৮:৩৩ পিএম, (বৃহস্পতিবার) ২ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

গতকাল বুধবার (১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪ টার সময় র‌্যাব-১৪, ময়মনসিংহের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল থানার দত্তপুর গ্রামের জনৈক শওকত আলীর বাড়ি থেকে মোঃ জাহাঙ্গীর আলম ওরফে বোমা জাহাঙ্গীর (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১৪ জানায়, ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার কাছ থেকে ১ টি দেশীয় রিভলবার উদ্ধার করা হয় যার ম্যাগাজিনের ভিতরে ৪ রাউন্ড গুলিভর্তি ছিল। এ সময় তার শোয়ার ঘর তল্লাশী করে ৮ টি রামদা, ২ টি বাঁশের হাতল বিশিষ্ট বল্লম, ২ টি স্টিলের ডেগার, ২টি লোহার ছুরি, ১টি দা, ৫টি লোহার তৈরী বল্লম , ৪টি মোবাইল ফোন এবং নগদ ৫ লাখ ৪৭ হাজার ৩১০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় একাধিক মামলা রয়েছে। ২০১৬ সালের ৪ মে তারিখে ওই আসামীর বিরুদ্ধে রুজুকৃত মামলা তুলে না নেওয়ায় সে ও তার সহযোগীরা মিলে গত ৩ আগস্ট মামলার বাদী’র বড় ভাইয়ের পা কেটে নিয়ে এলাকায় উল্লাস প্রকাশ করে বলে বিভিন্ন স্থানীয় পত্রিকার মাধ্যমে জানা যায়।

প্রাথমিক অনুসন্ধানে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত দেশীয় অস্ত্র ব্যবহার করে বিভিন্ন অপরাধমূলক ও সন্ত্রাসী কার্যকলাপ করে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এ সকল অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। ধৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর