• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

রাস্তা পাকা করার দাবিতে হাজারো মানুষের মানববন্ধন

বীরযোদ্ধা / ১৩৩
প্রকাশিত : ৮:৩৮ পিএম, (বৃহস্পতিবার) ২২ জুলাই ২০২১

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) :

ত্রিশাল উপজেলার দড়ি কাঁঠাল এলাকায় প্রায় চার কিলোমিটার সড়ক পাকা করার দাবিতে গ্রামের হাজার হাজার মানুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

ঈদের দ্বিতীয় দিন বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে উপজেলার কাঁঠাল ইউনিয়নের উকিলবাড়ি থেকে বানিয়া ধলা কালির বাজার পর্যন্ত সড়কটি পাকা করার দাবি জানিয়েছে তারা। সড়কটির দড়ি কাঁঠাল এলাকার অংশে মারাত্মকভাবে খানাখন্দর সৃষ্টি হয়েছে, একেবারেই চলাচলের অনুপযোগী।

গ্রামবাসিরা জানিয়েছেন, দীর্ঘ কয়েক বছর যাবত ওই রাস্তাটি মরণ ফাঁদে পরিণত হয়েছে। অন্যদিকে রাস্তা বেহালের কারনে এলাকায় কোনো বিয়ে সাদী হচ্ছে না। গর্ভবতী মায়েরা জরুরি অবস্থায় ডেলিভারি করার সময় জেলা সদর হাসপাতলে যাওয়ার পথে অনেক সময় রাস্তায় সন্তান প্রসব করেন। বৃহস্পতিবার সকালে প্রায় সাড়ে তিন কিলোমিটার এলাকায় মানববন্ধনে অংশগ্রহণ করে এলাকার হাজার হাজার মানুষ। এ সময় স্কুল কলেজের ছাত্র-ছাত্রী এমনকি পার্শ্ববর্তী বাড়ির গৃহিণীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ফজলুল করিম, ডাক্তার কবির রায়হান, হাসানুজ্জামান নয়ন, মাহাবুল আলম রতনসহ সামাজিক রাজনীতিক ও এলাকার সুশীল গন্যমান্য লোক।

এ সময় বিক্ষোভকারিরা দ্রুত ওই রাস্তাটি পাকা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানিয়েছেন। মানববন্ধন শেষে গণস্বাক্ষর কর্মসূচী অংশগ্রহণ করেন গ্রামবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর