• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহ ডিবির অভিযানে বিকাশ প্রতারক চক্রের ১ সদস্য গ্রেফতার

বীরযোদ্ধা / ৭৭
প্রকাশিত : ৮:৫৩ পিএম, (বুধবার) ৫ মে ২০২১

মোঃ ফারুক হোসেন :

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি চৌকষ দল অভিযান চালিয়ে মাসুদ মোল্লা (৩৬) নামে বিকাশ প্রতারক চক্রের এক অন্যতম সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাসুদ মাগুরার শ্রীপুর থানার চর মহেষপুর মধ্যপাড়ার মৃত আমির মোল্লার ছেলে।

ডিবির সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে জানা যায়, গত ৬ এপ্রিল একটি বিকাশ প্রতারক চক্র অভিনব কায়দায় ময়মনসিংহের সদর থানার বাসিন্দা মোছাঃ ফারজানা মোস্তারীকে ফোন করে বিকাশে ১ লাখ ৩৮ হাজার টাকা হাতিয়ে নেয়। ওই ঘটনায় মোঃ মঞ্জুর আহমদ ওরফে মিলন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় অভিযোগ করলে, কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৪, তা-০৬/০৪/২০২১ খ্রিঃ, ধারা-২৩(২)/২৪(২)/৩০(২)/৩৩(২)/৩৪(১)/৩৫ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ রুজু হয়। পুলিশ সুপারের নির্দেশে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।

পরবর্তীতে পুলিশ সুপারের দিক নির্দেশনায় ওসি, ডিবি‍‍‍র তত্বাবধানে মামলাটি তদন্তকালে এস আই (নিঃ) শামীম আল মামুন তথ্য প্রযুক্তির সহায়তায় গত ৪ মে রাত সাড়ে ৮ টায় মাগুরা জেলার শ্রীপুর থানার চর মহেষপুর মধ্যপাড়া আসামীর নিজ বাড়ী থেকে গ্রেফতার করে এবং তার হেফাজত থেকে বিকাশ প্রতারনার ১ লাখ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

আসামীকে আজ বুধবার ৫ মে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এ কে এম রওশন জাহান ৩নং আমলী বিচারিক আদালতে সোর্পদ করা হলে, ওই আসামী বিকাশ প্রতারনার বর্ণনা দিয়ে বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্য বিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর