• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু

বীরযোদ্ধা / ১১৯
প্রকাশিত : ২:০৮ পিএম, (সোমবার) ১০ জানুয়ারী ২০২২

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামকস্থানে মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে কবির হোসেন মাতাব্বর (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় রত্না আক্তার নামে এক নারী (২৫) আহত হয়।

মর্মান্তিক ওই ঘটনাটি ঘটেছে রবিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায়।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে কবির হোসেন মাতাব্বর এক নারীর পাসপোর্ট করার কাজে ময়মনসিংহে পাসপোর্ট অফিসে যায়। পরে সেখানকার কাজ শেষ করে সন্ধ্যায় মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওই স্থানে পৌছলে ইউটার্ন নেওয়া একটি অটোরিকশার সাথে সংঘর্ষ বাধে। এতে কবির হোসেন মাতাব্বর ও ওই নারী আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন সেখান থেকে কবির হোসেন মাতাব্বরকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করলে পথিমধ্যে কবিরের মৃত্যু হয়।

কবিরের এই অকাল মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নামে। নিহত কবির হোসেন ভালুকা উপজেলার চামিয়াদী গ্রামের মোরগমারা পাড়ার কোরবান আলী মাতাব্বরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বিদেশে লোক পাঠানো অর্থাৎ আদম ব্যবসার সাথে জড়িত। এ ছাড়া তিনি স্থানীয় ছাত্রদলের একজন সক্রিয় কর্মী ছিলেন।

আজ সোমবার বেলা সাড়ে ১১টায় মোরগমারা বাড়ির পাশে একটি মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর