• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে সদর উপজেলা চেয়ারম্যান ও ইউএনওকে গণসংবর্ধনা

বীরযোদ্ধা / ৬৩
প্রকাশিত : ১০:০৮ এএম, (শুক্রবার) ১২ মার্চ ২০২১

আরিফ রব্বানী, ময়মনসিংহ

ময়মনসিংহে জলাবদ্ধতা নিরসনে অবদানে ভূমিকা রেখে স্থানীয় সরকার পুরস্কার-২০২০ অর্জন করে জেলায় শ্রেষ্ঠত্বের পদক পাওয়ায় উপজেলা পরিষদ এসোসিয়েশনের ময়মনসিংহ বিভাগের সভাপতি ও ময়মনসিংহ সদরের উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম এবং সদর উপজেলার সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের আয়োজনে সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ পাঠান।

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকাল ৪ টায় সদর উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনায় উদ্বোধনী বক্তব্য রাখেন স্থানীয় সরকার ময়মনসিংহের উপ-পরিচালক এ কে এম গালিভ খান।

ময়মনসিংহ সদরের ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান সরকার সাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে জনগণের দেওয়া সংবর্ধনায় সিক্ত হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেন- শত ব্যস্ততার মাঝেও আমাকে ভালবেসে যে ফুলের মালা উপহার দিয়েছেন-তা প্রমাণ করে সদর উপজেলাবাসী মানুষকে ভালবাসতে জানে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য প্যানেল চেয়ারম্যান-১ মমতাজ উদ্দিন, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া আক্তার লাকী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের পক্ষে ইউপি চেয়ারম্যানগণ ও উপজেলার বিভিন্ন দপ্তরের পক্ষে কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও নির্বাহী অফিসার সাইফুল ইসলাম একই সাথে সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদকে ফুলের তোড়া ও ক্রেস্ট সংবর্ধনা দেয় এবং বিভিন্ন এলাকার বিভিন্ন ব্যক্তি উদ্যোগেও শুভেচ্ছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর