• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:১৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে শিক্ষা জাতীয় করনের দাবীতে শিক্ষকদের স্মারকলিপি প্রদান

বীরযোদ্ধা / ২৯
প্রকাশিত : ৪:৩২ পিএম, (বৃহস্পতিবার) ২৪ মার্চ ২০২২

ময়মনসিংহ ব্যুরো :

মাধ্যমিক শিক্ষা জাতীয় করনের দাবীতে বেসরকারি শিক্ষক কমচারীদের ন্যায় সম্মত ১২ দফা দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী বরাবরে বাংলাদেশ শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলা শাখা স্মারকলিপি প্রদান করেছেন।

গতকাল ২৩ মার্চ দুপুরে নগরীর শহীদ ফিরোজ জাহাঙ্গীর চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে মিছিল সহকারে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী।

এর আগে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন কর্মসূচিতে সংগঠনের সভাপতি মোহম্মদ আনোয়ার কবিরের সভাপতিত্বে সদস্য সচিব আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জনাব শামসুন নাহার বেগম, কেন্দ্রীয় কমিটির সদস্য জাফর আহমদ চৌধুরী (সভাপতি, সদর উপজেলা শাখা), অভিনাস চন্দ্র দাম (সভাপতি, ত্রিশাল উপজেলা শাখা), মোঃ আজিজুল হক ( সাধারণ সম্পাদক, গৌরীপুর উপজেলা শাখা), হালুয়াঘাট উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল জলিল, ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি শরাফ উদ্দিন, ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ, জেলা কমিটির সদস্য মোহাম্মদ আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর