• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে মাদকসহ ৯জন আটক

বীরযোদ্ধা / ৫২
প্রকাশিত : ১১:০৩ এএম, (বৃহস্পতিবার) ১১ মার্চ ২০২১

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের বিভিন্ন এলাকায় মঙ্গলবার (৯মার্চ) রাতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ি ও অটো চোরসহ ৯ জনকে গ্রেফতার করেছে ডিবি। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৭২ বোতল ফেন্সিডিল, ২২০ পিস ইয়াবা ট্যাবলেট ও চোরাই অটো উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ওসি মো: শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) জানান, মাদক বিরোধী ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, পিপিএম-সেবা কঠোর নির্দেশে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা আসছে।

এরই অংশ হিসাবে মঙ্গলবার (ডিবি) পুলিশের এসআই অজয় কুমার চক্রবর্তী নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় ও বড়বিলারপাড় থেকে ৭২ বোতল ফেন্সিডিলসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- বড়বিলারপাড় মধ্যপাড়ার শামীনুল ইসলাম ওরফে শামীম ওরফে সামি, শরীয়তপুরের রাসেল ও নগরীর বাঘমারা এলাকার আঃ হালিম।

এ ছাড়া এসআই জাকির হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ ফুলপুরের ইমাদপুর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হল- হাসান ও পলাশ হোসেন। এ ছাড়া এস আই কামরুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঈশ্বরগঞ্জের শিমুলাতলা থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই দেবাশীষ সাহা সঙ্গীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের শিলাসী থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ এবং এসআই দেবাশীষ সাহা জেলা সদরের চুরখাই পাঁচ রাস্তা মোড়াস্থ বন্দমদল এলাকা থেকে অটো চোর আবু তাহের ও জীবনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোহাম্মদ শাহ্ কামাল আকন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর