• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে বাউবি’র শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময়

বীরযোদ্ধা / ৪৩
প্রকাশিত : ৭:২৯ পিএম, (রবিবার) ৩ অক্টোবর ২০২১

মোঃ ফারুক হোসেন :

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের শিক্ষা কার্যক্রম ও বাউবি’র নানা উন্নয়নমূখী কর্মকান্ড নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠান সম্প্রতি আঞ্চলিক কেন্দ্রের স্টুডেন্ট শেডে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের শিক্ষা কার্যক্রম, বাউবি’র মোবাইল অ্যাপস, অন-লাইন সার্ভিস এন্ড পেমেন্ট সিস্টেম (osaps), ই-বুক, অনলাইন কার্যক্রম, ই-লার্নিং, দূরশিক্ষণ এবং অত্যাধুনিক তথ্য প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা সম্পর্কে আলোকপাত করা হয়।

শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময়কালে কর্মমুখী শিক্ষার মাধ্যমে দক্ষতা বৃদ্ধি করে জনসম্পদ সৃষ্টি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নে বাউবি’র অঙ্গীকারের কথা তুলে ধরা হয়। দেশের প্রান্তিক জনগোষ্ঠী, পিছিয়ে পরা নারী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনগণকে শিক্ষার মহাসোপানে ফিরিয়ে আনার বিষয়ে ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের পক্ষ থেকে সবার সহযোগিতা কামনা করা হয়। মতবিনিময় সভায় শিক্ষার্থী ও অভিভাবকদের বিভিন্ন চাহিদা ও সমস্যা নিয়ে মুক্ত আলোচনা করা হয়।

বাউবি’র শিক্ষার্থী অভিভাবকদের সাথে মতবিনিময় করছেন ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের পরিচালক, লেখক ও কলামিষ্ট ড. মেজবাহ উদ্দিন তুহিন। বাউবি’র ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের পরিচালক, লেখক ও কলামিষ্ট ড. মেজবাহ উদ্দিন তুহিন শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে এসব বিষয় নিয়ে আলোকপাত করেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। অনুষ্ঠানে বাউবি’র ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর