• শনিবার, ২৫ জুন ২০২২, ০২:৪৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে বজ্রপাতে শিশুসহ নিহত ৬

বীরযোদ্ধা / ৫২
প্রকাশিত : ৮:০৩ পিএম, (শুক্রবার) ১৭ জুন ২০২২

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ সদরসহ নান্দাইল ও ধোবাউড়া উপজেলায় বজ্রপাতে শিশুসহ ৬জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে শুক্রবার (১৭ জুন) সকালে ও দুপুরে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বজ্রপাতে দুই কৃষক নিহতের খবর নিশ্চিত করেছেন। নিহত ওই দুই কৃষকের নাম বাক্কার হোসেন ও জাহাঙ্গীর হোসেন। তাদের বাড়ি সদর উপজেলার দড়ি কুষ্টিয়া গ্রামে।

অন্যদিকে নান্দাইলের গাঙ্গাইল ইউনিয়নের কংকরহাটি গ্রামের ইউপি সদস্য গোলাপ হোসেন জানান, বৃষ্টির সময় তিন শিশু এক সাথে মাছ ধরতে গেলে বেলা দুইটার দিকে হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে এলাকাবাসি তাদের উদ্ধার করে দুইজনকে নান্দাইল সরকারি হাসপাতালে ও একজন কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাদের মৃত বলে জানায়। নিহত তিন শিশু হলো- কংকরহাটি গ্রামের শহীদুল্লাহর ছেলে সাঈদ মিয়া (১২), হাদিস মিয়ার ছেলে স্বাধীন মিয়া (১১), বিল্লাল হোসেনের ছেলে শাওন (৮)।

ধোবাউড়া উপজেলায় সাঈদ নামের একজনও মাছ ধরার সময় মারা যান। ধোবাউড়া থানার ওসি টিপু সুলতান জানান, সাঈদ সকালে এলাকার গুগড়া বিলে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর