• বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে নতুন ডিসির দায়িত্ব গ্রহণ

বীরযোদ্ধা / ১৩৫
প্রকাশিত : ১২:৪৮ পিএম, (রবিবার) ৭ মার্চ ২০২১

আরিফ রব্বানী, ময়মনসিংহ

ময়মনসিংহ জেলার উন্নয়নের স্বার্থে সততা, স্বচ্ছতা ও আন্তরিকতার সঙ্গে কাজ করে যাওয়ার মাধ্যমে স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত জনপ্রশাসনকে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দেয়ার প্রত্যয় ব্যক্ত করে নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রশাসন ক্যাডারের চৌকস কর্মকর্তা মোহাম্মদ এনামুল হক।

নবনিযুক্ত জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক গত ২০০৩ সালের ৩১ মে ২১তম বিসিএস ক্যাডারের সরকারি কর্মকর্তা হিসেবে চাকরিতে যোগদান করেন।

তিনি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মোহাম্মদ আব্দুস সামাদ ও মাতার নাম মোসাম্মৎ ফিরোজা বেগম।

ময়মনসিংহের জেলা প্রশাসক হিসেবে যোগদানের পূর্বে তিনি জামালপুর জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।

নতুন এই জেলা প্রশাসক বলেন, ময়মনসিংহের ঐতিহ্যকে ধারণ করে বাংলাদেশের প্রথম সারির জেলায় রূপান্তরের চেষ্টা করবো এবং জেলা প্রশাসনের সব কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে একটি টিম হিসেবে কাজ করবো। সে লক্ষে তিনি ময়মনসিংহবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর