• বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে চলতি মাসে করোনায় মৃত্যু ৪১১

বীরযোদ্ধা / ১২১
প্রকাশিত : ৮:২৬ পিএম, (বুধবার) ২৮ জুলাই ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চলতি মাসে মৃত্যুর সংখ্যা ৪০০ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় পাঁচজন ও উপসর্গ নিয়ে আরো সাতজনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪১১ জনে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডাঃ মহিউদ্দিন খান জানিয়েছেন গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছে ১২ জন। এর মধ্যে ময়মনসিংহের ১০ জন, জামালপুরের একজন ও নেত্রকোনার একজন রয়েছে। এছাড়া ৬৭ জন নতুন ভর্তিসহ চিকিৎসাধীন রয়েছে ৪৪৫ জন। এর মধ্যে আইসিইউতে আছেন ২১ জন।

স্বাস্থ্য বিভাগের বিভাগীয় উপ-পরিচালক ডাঃ শাহ আলম জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্তবিভাগের ময়মনসিংহ জেলায় ১৩৯ জন, জামালপুরে ৮১ জন, নেত্রকোনায় ৭৭ জন ও শেরপুরে ৬৫ জন মারা গেছে।

ময়মনসিংহের সিভিল সার্জন ডাঃ নজরুল ইসলাম জানান, জেলায় ১ হাজার ৩৫৮ নমুনা পরীক্ষায় আরও ৪৪০ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ময়মনসিংহ সদরে ২৪০ জন রয়েছে। আক্রান্তের হার ৩২.৪০ শতাংশ বলে সিভিল সার্জন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর