• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

বীরযোদ্ধা / ৭৬
প্রকাশিত : ৩:৩১ পিএম, (রবিবার) ১৪ আগস্ট ২০২২

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় চাঞ্চল্যকর ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্তা হওয়ার ঘটনায় করা মামলার প্রধান আসামী নজরুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর একটি চৌকস দল রবিবার (১৪ আগষ্ট) ভোররাতে কোতোয়ালী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

র‌্যাব জানায়, গত ২৫ জুলাই জেলার ফুলপুর থানা এলাকায় ধর্ষনের শিকার ১৩ বছরের কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্তা হওয়ার সংবাদ পায় তারা। ঘটনাটি জেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এরপর র‌্যাব-১৪ এর একটি চৌকস দল ঘটনাস্থল পরিদর্শন করে এর ছায়া তদন্ত শুরু করে। পরবর্তীতে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে পলাতক আসামীর সুনির্দিষ্ট অবস্থান নির্ণয়ের মাধ্যমে ১৪ আগষ্ট রাত ২.১০ ঘটিকায় কোতোয়ালী মডেল থানা এলাকা হতে মামলার এজাহার নামীয় পলাতক আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নজরুল ইসলামের বাড়ি শেরপুরের নকলা উপজেলার দরপট মোজাকান্দা গ্রামে। বর্তমানে সে ফুলপুরের পয়ারী দ্বিতীয়খন্ড এলাকায় বসবাস করে আসছিল।

র‌্যাব আরও জানায়, মামলার বাদীনি ৩১ জানুয়ারি ইউপি নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারনা কাজে ব্যস্ত থাকার সুযোগে আসামী নজরুল ইসলাম কৌশলে বাদীনির বসতবাড়ীতে প্রবেশ করে বাদীনির ১৩ বছরের নাবালিকা মেয়েকে ফুসলিয়ে ও ভয় দেখিয়ে ধর্ষণ করে। একই কায়দায় আসামী ভিকটিমকে একাধিকবার ধর্ষন করে এবং একপর্যায়ে ভিকটিমের শারীরিক গঠনের পরিবর্তন দেখা যায়। এতে মায়ের সন্দেহ হলে ভিকটিমকে মেডিক্যাল চেকআপ করাতে যায়। চেকআপ শেষে তারা জানতে পারে ভিকটিম ৫মাস ৭দিনের অন্তঃসত্তা। পরে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ফুলপুর থানায় একটি ধর্ষণ মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর