• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৪৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ময়মনসিংহে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৭

বীরযোদ্ধা / ৯৬
প্রকাশিত : ৮:২৭ পিএম, (শুক্রবার) ৩০ এপ্রিল ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৭জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবির সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে জানা যায়,  পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এস আই আমিনুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ ৩০ এপ্রিল নান্দাইল মডেল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। নান্দাইলের চরশ্রীরামপুর এলাকা থেকে রাতে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জনি মোল্যা (২৭)কে গ্রেফতার করে।

অন্যদিকে একইদিন রাতে এস আই অজয় কুমার চক্রবর্তীত সঙ্গীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। কোতোয়ালী থানার কুষ্টিয়া নামাপাড়া থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রাসেদুজ্জামান ওরফে লিককন (২২) ও তারিকুজ্জামান ওরফে তারেক (২২) কে এবং এসআই মোঃ কামরুল হাসান ২৯ এপ্রিল কোতোয়ালী থানার মাসকান্দা থেকে রাত সাড়ে ১০টার দিকে ১৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রিপন মিয়া (৪২) কে গ্রেফতার করে।

এ ছাড়া এসআই মোঃ আব্দুল জলিল ২৯ এপ্রিল কোতোয়ালী থানাধীন সেহড়া ডিবি রোড পূরবী সিনেমা হলের সামনে থেকে রাত পৌনে ১১টায় ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শাহাজাদা ওরফে শাহ আলম (৪৫), আশিকুর রহমান (২৮) ও ইয়াসমিন (৩৫) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর