• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মৌলভীবাজারে আলোচিত রাজন হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

বীরযোদ্ধা / ৭৪
প্রকাশিত : ১০:৫৯ এএম, (সোমবার) ৫ জুলাই ২০২১

জাহাঙ্গীর হোসেন, মৌলভীবাজার প্রতিনিধি :

বহুল আলোচিত রাজন আহমেদ রাজা হত্যা মামলার প্রধান আসামী আজাদ আহমেদ পীর আজাদকে মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেট থেকে গ্রেফতার করেছে।

পিবিআই সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মৌলভীবাজার শহরের কুসুমবাগ-বড়হাট এলাকার আধিপত্য নিয়ে রাজন আহমেদ রাজা গ্রুপের সাথে পীর আজাদ বাহিনীর পূর্ব বিরোধ ছিল। বিগত ২০২০ সালের ২১ জানুয়ারি সকাল সাড়ে ৮ টায় রাজন তার দরগা মহল্লা ভাড়াটিয়া বাসা হতে সিএনজি যোগে তার গ্রামের বাড়ী বুদ্ধিমন্তপুর যাওয়ার পথে ওইদিন সকাল প্রায় ৯টায় শহরতলীর শ্রীরাইনগর নুরুল কোরান মাদ্রাসা ও খেয়াখাটের সামনে রাস্তায় পৌছলে ১৫/২০জন আসামী জোরপূর্বক তাকে ধরে মারপিট করে। পরে পীর বাহিনী প্রধান পীর আজাদের বাড়ীতে নিয়ে যায়। সেখানে আসামীগন দা দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। আশঙ্কাজনক অবস্থায় রাজনকে হাসপাতালে নেওয়ার পর সে মৃত্যুবরণ করে।

পিবিআইয়ের একটি চৌকস দল অভিযান চালিয়ে সিলেট মহানগর এলাকা থেকে বহুল আলোচিত ও ঢাঞ্চল্যকর রাজন আহমেদ রাজা হত্যা মামলার প্রধান আসামী পীর আজাদকে (৩১) কে ৩ জুলাই (শনিবার) গ্রেফতার করে। পীর আজাদ সদর উপজেলার হিলালপুর গ্রামের মৃত ছইদ উল্লাহ’র ছেলে।

নিহতের স্ত্রী সাকি বেগম বাদী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানায় ২০ জনের নাম উল্লেখ করে মামলা করে ও ৭/৮জন অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে মামলা (নং-১৭) করেন। মামলাটি মৌলভীবাজার সদর মডেল থানায় রুজুর পর তদন্তাধীন থাকাবস্থায় পিবিআই, মৌলভীবাজার মামলাটি অধিগ্রহন করে।

পিবিআই মৌলভীবাজার জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার মোঃ আবু ইউসুফ সাংবাদিকদের জানান, ডিআইজি পিবিআই, বনজ কুমার মজুমদার বিপিএম (বার), এর সঠিক তত্ত্বাবধান ও দিক নির্দেশনায় আলোচিত ও চাঞ্চল্যকর রাজন হত্যা মামলার প্রধান আসামী পীর আজাদকে গ্রেফতার করা হয়। মামলাটির তদন্তকারী অফিসার উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ হাসানুজ্জামান তদন্ত করেন।

পিবিআই মামলাটি অধিগ্রহনের পর তথ্য প্রযুক্তি ও সোর্সের মাধ্যমে প্রধান আসামী পীর আজাদকে গ্রেফতারের জন্য একাধিক অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার পরবর্তী উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। গতকাল ৪ জুলাই আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর