• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:২৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মুন্সীগঞ্জে হিন্দু পরিবারের ওপর হামলার ঘটনায় অভিযোগ

বীরযোদ্ধা / ৮৫
প্রকাশিত : ৯:৩১ পিএম, (মঙ্গলবার) ২৭ এপ্রিল ২০২১

মোঃ সুমন খান, মুন্সীগঞ্জ :

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার সুধারচর এলাকায় হিন্দুসম্প্রদায়ের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১০টার দিকে অনামিকা রানী মন্ডল ও তার চাচা ও বাবার বাড়িতে ওই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় ভুক্তভোগী হিন্দু পরিবারটি অভিযোগ দিয়েছে।

মঙ্গলবার সরেজমিন ও অভিযোগ সূত্রে জানা যায়, দিলীপ মন্ডল, সুবাস মন্ডল, মধু মন্ডল, তাপস মন্ডল, তপু মন্ডল ওরফে মান্দা, কামার শংকর, আকাশ মন্ডল, লিটন মন্ডল, আকাশ মন্ডলসহ অগত্যা ১০ থেকে ১২ জন অনামিকা রানী মন্ডল ও তার বাবা ও চাচাদের বাড়িতে প্রবেশ করে কাঠের ডাসা, ধারালো দা, সাবাল, চাপাতি ইত্যাদি অস্ত্র সস্ত্র সাজিয়ে পূর্ব পরিকল্পিতভাবে একজোট হয়ে পলাশ মন্ডল, কল্যানী রানী মন্ডল ও নয়ন তারা মন্ডলকে কুপিয়ে ও মারপিট করে আহত করে।

পরে তারা ঘরবাড়ি, আলমিরা, আসবাবপত্রসহ বিভিন্ন জিনিস ভাংচুর করে এবং নগদ অর্থসহ সোনাদানা ও একটি মোবাইল ফোন লুটপাট করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা বাড়ি ঘর ছেড়ে অন্যত্র চলে যাওয়ার হুমকি দেয় তাদের।

এ বিষয়ে দিলীপ মন্ডলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।

সদর থানার ওসি বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর