• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মুন্সিগঞ্জে তিন জনকে হত্যার ঘটনায় মামলা, ৫জন গ্রেফতার

বীরযোদ্ধা / ৫২
প্রকাশিত : ৯:৪০ পিএম, (শুক্রবার) ২৬ মার্চ ২০২১

মুন্সিগঞ্জ সংবাদদাতা :

মুন্সিগঞ্জ শহরের উত্তর ইসলামপুর এলাকায় সালিশি বৈঠকে দুই গ্রুপের সংঘর্ষে ৩ জনের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য আরও ১জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে নিহত আওলাদ হোসেন মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার ১২ জনের নাম উল্লেখ করে মোট ২৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শুক্রবার (২৬ মার্চ) মুন্সিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রাজীব খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে নিহত মিন্টুর স্ত্রী খালেদা আক্তার ১২ জনের নাম উল্লেখ করে ২৭ জনের বিরুদ্ধে মামলা করেন।

তিনি জানান, গ্রেফতারকৃত ৫ জনকে আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চাওয়া হলেও, আদালত এ বিষয়ে শুনানির দিন ধার্য করেননি। গ্রেফতারকৃতরা এখন জেলহাজতে আছেন। এরা হলো- মো. জামাল হোসেন (৫০), মো. জাহাঙ্গীর হোসেন (৫৫), মো. রনি (২২), রাহুল প্রধান (২০) ও মো. ইমরান হোসেন (২০)।

বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

প্রকাশ, গত বুধবার রাতে মুন্সিগঞ্জ সদর উপজেলার উত্তর ইসলামপুর এলাকায় সালিশ বৈঠকে দুই পক্ষের সংঘর্ষে তিন জন নিহত হন। এদের মধ্যে ইমন হোসেন পাঠান (২৩) ও মাহবুব হোসেন সাকিব (১৯) ঘটনার পর পরই মারা যান। চিকিৎসাধীন অবস্থায় গতকাল মারা যান আওলাদ হোসেন মিন্টু প্রধান (৪০)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর