• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মুক্তাগাছা পৌর আওয়ামীলীগের সভাপতি আরব আলী, সম্পাদক শফিক নির্বাচিত

বীরযোদ্ধা / ৩৫
প্রকাশিত : ৯:৪২ পিএম, (মঙ্গলবার) ২৮ সেপ্টেম্বর ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহের মুক্তাগাছা পৌর শাখা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। সকালে পৌর পাঠাগার মুক্তমঞ্চে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কেএম খালিদ এমপি।

পৌর আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আরব আলীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ইদু, সহসভাপতি সত্য স্বপন চক্রবর্তী, সিদ্দিকুজ্জামান সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শিদা আক্তার কাকলী, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা ইছাহাক আলী সরকার, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হুমি, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আরিফ রব্বানী, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একিউএম লুৎফল হায়দার রাসেল, পৌর ছাত্র লীগের সভাপতি মনিরুজ্জামান বাবু প্রমুখ।

সম্মেলনে সঞ্চালকের দায়িত্ব পালন করেন আওয়ামীলীগ নেতা অধ্যাপক সেলিম সরকার।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংস্কৃতিপ্রতিমন্ত্রী কেএম খালিদ এমপির সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পৌর আওয়ামীলীগের নতুন কমিটি গঠন করা হয়। কাউন্সিলে পৌর শাখা আওয়ামীলীগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আলহাজ্ব আরব আলী সভাপতি ও মো. শফিকুল ইসলাম সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এদিকে বিকালে ৬নং মানকোন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন পদুরবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর