• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মিছিল থেকে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামকে আটক

বীরযোদ্ধা / ৫৮
প্রকাশিত : ৪:৪২ পিএম, (বৃহস্পতিবার) ২৫ মার্চ ২০২১

বীরযোদ্ধা প্রতিবেদক :

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে যুব অধিকার পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পুলিশ ওই মিছিল থেকে আলোচিত  ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামকে আটক করেছে।

মতিঝিল থানার পুলিশের এক কর্মকর্তা গণমাধ্যমকে গ্রেফতারের ওই তথ্যটি নিশ্চিত করেছেন।

পুলিশের ওই কর্মকর্তা জানান, মিছিল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে রফিকুল ইসলামও আছেন।

আটকের পর পুলিশভ্যান থেকে ফেসবুক লাইভে এসে রফিকুল ইসলাম বলেন, ‘পুলিশ আমাদের উপর আঘাত করেছে। আমরা দেশবিরোধী না, ইসলামবিরোধী না, আমরা মোদিবিরোধী।’

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে মতিঝিল শাপলা চত্বরে যুব অধিকার পরিষদের ব্যানারে এ বিক্ষোভ মিছিল শুরু হয়। এতে অংশ নেন বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। এক পর্যায়ে পুলিশ বাধা দিলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার গ্যাস ও সাউন্ড গ্রেনেড ছোড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। প্রায় ৩০ মিনিট ধরে চলা এ সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর জন্মদিন আর স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ১০ দিনের অনুষ্ঠান ‘মুজিব চিরন্তন’-তে যোগ দিতে ২৬ মার্চ বাংলাদেশ সফরে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর