• বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

মানহানিকর খবর প্রকাশের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

বীরযোদ্ধা / ১১২
প্রকাশিত : ৪:২৬ পিএম, (বুধবার) ২ জুন ২০২১

শেরপুর প্রতিনিধি :

শেরপুরে মানহানিকর খবর প্রকাশের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী মুক্তিযোদ্ধা পরিবার। বুধবার দুপুরে শহরের কলেজ মোড় এলাকায় ওই মুক্তিযোদ্ধার নিজ বাসায় ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল ওয়াদুদ ওদুর ছেলে চেম্বার অব কমার্সের পরিচালক ওয়ালিদ ফেরদৌস লোটাস।

লিখিত বক্তব্যে বলেন, ‘আমার বোন আয়মন বিনতে ফেরদৌস নুপুর ঝিনাইগাতী উপজেলার খাদ্য গুদামের ওসিএলএসডিতে চাকুরি করেন। গত ২৯ মে শনিবার ময়মনসিংহ থেকে প্রকাশিত ‘দৈনিক জাগ্রত বাংলা’ অনলাইন পত্রিকায় আমার বোনকে নিয়ে একটি মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশ করা হয়। যা নীতি, নৈতিকতা, আইন-কানুন কিছুই মানা হয়নি।

নিছক উদ্দেশ্যপূর্ণভাবে যা ইচ্ছা তাই লিখা হয়েছে। এমনকি আদালতকেও অবমাননা করা হয়েছে। তাই আপনাদের মাধ্যমে আমার পরিবারকে হেয় করার উদ্দেশ্য যারা এমন জঘন্য কাজ করেছে তাদের বিচার দাবি করছি।

এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর